ঢাকা      রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

১৮ বছরের দাম্পত্যের ইতি টানলেন ধানুষ-ঐশ্বর্যা

IMG
18 January 2022, 11:17 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল:১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন দক্ষিণী সুপারস্টার ধানুষ। গতকাল সোমবার রাত ১১টা নাগাদ স্ত্রী ঐশ্বর্যার সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন তিনি। ঐশ্বর্যা দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে।

এক টুইট বার্তায় ধানুষ জানিয়েছেন, ১৮ বছর একসঙ্গে বন্ধু, দম্পতি, অভিভাবক এবং শুভাকাঙ্ক্ষী হিসেবে থেকেছেন তারা। এই যাত্রা কেবলই একে অপরের সঙ্গ দেওয়ার, বোঝার, বেড়ে ওঠার। তবে এই মূহুর্তে তারা এমন একটা জায়গায় দাঁড়িয়ে আছেন যেখানে তাদের পথ আলাদা হয়ে গেছে। তারা সিদ্ধান্ত নিয়েছেন দম্পতি হিসেবে আলাদা পথে হাঁটার।

টুইটে ধানুষ তাদের সিদ্ধান্তকে সম্মান দিয়ে নিজেদের ব্যক্তিগত পরিসরে থাকতে দিতেও অনুরোধ করেছেন ভক্তদের প্রতি।

এদিকে, গায়িকা এবং পরিচালক ঐশ্বর্যাও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই একই বিবৃতি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘আলাদা করে আর মন্তব্যের প্রয়োজন নেই। কেবল আমাদের ভালোবাসার প্রয়োজন।’

প্রসঙ্গত, ২০০৪ সালের ১৮ নভেম্বর ধানুষের সঙ্গে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যার বিয়ে হয়। দুই ছেলে সন্তানের অভিভাবক তারা। বড় ছেলের জন্ম ২০০৬ সালে। ২০১০ সালে ছোট ছেলের জন্ম দিয়েছেন ধানুষ-ঐশ্বর্যা।

বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন