ঢাকা      রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

হাফ ভাড়া দেওয়ায় তিতুমীরের ২ শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

IMG
18 January 2022, 4:18 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানীর তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীর কাছ থেকে হাফ ভাড়া না নিয়ে উল্টো মারধর করেছে মনজিল পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো ব-১৪ ৯৬৪৫) চালক ও হেলপার। শিক্ষার্থীদের হাত ঘড়ি ও মানিব্যাগও নিয়ে গেছে তারা। এমন অভিযোগ এনেছে তিতুমীরের শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর শিক্ষার্থীরা ওই রুটে চলাচল করা মনজিল পরিবহনের ৭/৮টি বাস আটকে দিয়ে বিক্ষোভ শুরু করে।

বিষয়টি নিশ্চিত করে গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনের সহকারী কমিশনার (এসি) আশফাক আহমেদ জানান, হাফ ভাড়া না নিয়ে তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীকে মারধর করে নামিয়ে দেওয়ার অভিযোগে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মনজিল পরিবহনের কয়েকটি বাস আটকে দিয়েছে। ট্রাফিক পুলিশ সদস্যরা ঘটনাস্থলে রয়েছে। থানা পুলিশও রয়েছে। মনজিল পরিবহনের মালিকপক্ষ ঘটনাস্থলে আসছে। উভয়পক্ষ বসে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

শিক্ষার্থীদের দাবি, ওই চালক-হেলপারকে ঘটনাস্থলে আনতে হবে। ক্ষতিপূরণ দিতে হবে। মানিব্যাগ ও হাতঘড়ি ফিরিয়ে দিতে হবে। হামলাকারী চালক-হেলপারের বিরুদ্ধে মামলাসহ আইনানুগ পদক্ষেপ নিতে হবে।

বাংলাদেশ গ্লোবাল/এনএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন