ঢাকা      রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

তৈমূরকে এবার বিএনপি থেকেই বহিষ্কার

IMG
19 January 2022, 10:35 AM

নারায়ণগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এবার নারায়ণগঞ্জের পরাজিত মেয়রপ্রার্থী তৈমূর আলম খন্দকারকে প্রাথমিক সদস্য পদসহ দলের সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এর আগে তাকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুষ্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে বিএনপির গঠনতন্ত্র মোতাবেক আপনাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো।

এ বিষয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমি কোনো চিঠি পাইনি। তবে যদি বহিষ্কার করা হয়ে থাকে তাহলে আমার কোনো আপত্তি নেই।

অন্যদিকে, অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত আরেক বিজ্ঞপ্তিতে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের চিফ এজেন্ট দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এটিএম কামালকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হয়ে অংশ নেওয়ায় অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল। আর তার চিফ এজেন্ট হিসেবে কাজ করেছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন