ঢাকা      রবিবার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

কান আলোকিত দীপিকার সৌন্দর্যে

IMG
18 May 2022, 3:57 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ফ্রান্সের সাগর তীর ঘেঁষে গড়ে উঠেছে কান শহর। এই শহরের নামে সেখানে প্রতিবছর মহাসমারোহে বসে কান চলচ্চিত্র উৎসব। বরাবরের মতো এবারও বিশ্বের অন্যতম এই আসরটির পর্দা উঠেছে। উৎসবে জুরি বোর্ডের সদস্য হিসেবে আছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।

মঙ্গলবার (১৭ মে) স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় উৎসবটির উদ্বোধনী অনুষ্ঠান ছিল। সেখানেই রঙ ছড়িয়েছেন বিচারক দীপিকা। আসরের প্রথম দিন তিনি এসেছিলেন নজরকাড়া এক সাজে। এ সময় তার পরনে ছিল সবুজ রঙের প্যান্ট ও বেইজ রঙা ডিপ নেক শার্ট। তার মাথায় শোভা পাচ্ছিল দারুণ একটি ব্যান্ড।

দীপিকার সাজপোশাকের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ছিল তার গলার হার। চোখ জুড়ানো দ্যুতি ছড়াচ্ছিল এটি। সেই সঙ্গে এই তারকার ভুবন ভোলানো হাসি তো ছিলই। সবমিলিয়ে লাল গালিচা যেন রঙিন হয়ে উঠেছিল তার রঙে। সংবাদ সম্মেলনেও দেখা গেছে তাকে। সেখানেও বিশ্বের নামিদামি তারকাদের মাঝে দীপিকা ছিলেন নিজের সৌন্দর্যের আলোয় আলোকিত।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে দীপিকার স্নিগ্ধ ছবিগুলো। সেগুলো দেখে ভীষণ মুগ্ধ নেটিজেনরা। আর তার অনুরাগীরা তো রীতিমতো প্রিয় তারকার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। এর আগে মঙ্গলবার জুরি বোর্ডের সদস্যদের সঙ্গে ডিনারে অংশ নিয়েছিলেন এই তারকা। সেখানেও তিনি ছিলেন অনন্যা।

দীপিকার কান চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ এবারই প্রথম নয়। এর আগেও তিনি বহুবার আলো ছড়িয়েছেন রেড কার্পেটে। তবে বিচারক হিসেবে তিনি এবারই প্রথম। দীপিকা ছাড়াও এবার ভারত থেকে কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন এ আর রহমান, নওয়াজুদ্দিন সিদ্দিকি, নয়নতারাসহ বলিউডের আরও বেশ কয়েকজন।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন