ঢাকা      রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক উল্টে তিন ধানকাটা শ্রমিক নিহত

IMG
18 May 2022, 10:07 PM

চাঁপাইনবাবগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: চাঁপাইনবাবগঞ্জে একটি ধানবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে তিনজন শ্রমিক নিহত হয়েছেন। বুধবার বিকালে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা সড়কের জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ট্রাকে থাকা আরও ছয় শ্রমিক আহত হন। আহতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন ও সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার ঘোড়া পাখিয়া ইউনিয়নের দুখুর মোড় এলাকার মৃত. ইলিয়াসের ছেলে বুলবুল, একই ইউনিয়নের চামাগ্রাম এলাকার নওশাদ আলীর ছেলে আসাদুল ও একই উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহালাবাড়ি এলাকার মৃত. মুনসুরের ছেলে মন্টু ।

আহতরা হলেন- ১৭ রশিয়া ইউনিয়নের চামাগ্রামের মতিউর রহমানের ছেলে মিজানুর রহমান, একই গ্রামরে মইনুল ইসলামের ছেলে রিপন, একই গ্রামে মৃত নেছের আলীর ছেলে সাইদুর রহমান, একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে খোকন আলী, চামাগ্রামের মইনুল হকের ছেলে সামসুল হক ও মৃত আয়েশ উদ্দীনের ছেলে সহবুল ইসলাম।

সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন ও ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ফরিদ উদ্দিন জানান, বিকালে একটি ধানবোঝাই (ঢাকা মেট্রো ড ১৪-০১২১) ট্রাক নওঁগা থেকে চাঁপাইনবাবগঞ্জ আসার পথে জামতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ওই ট্রাকে থাকা এক শ্রমিক ধানের বস্তার নিচে চাপা পড়ে মারা যায় এবং আরও আট শ্রমিক আহত হয়। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আহতের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও এক শ্রমিক মারা যায়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

এদিকে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহনাজ জানান, সড়ক দুর্ঘটনায় আহত আটজনের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আর একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে হাসপাতালে ছয়জন ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন