ঢাকা      রবিবার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ নারীর মৃত্যু

IMG
19 May 2022, 7:32 AM

সাভার, বাংলাদেশ গ্লোবাল: সাভারে রান্নার সময় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ দুই নারীর মধ্যে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (১৮ মে) দুপুর ১২টার ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত ১১ মে দুপুর ১২টার দিকে সাভার থানা সংলগ্ন মুক্তিযোদ্ধা কলোনির পাশের দারোগ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম সেলিনা বেগম (৬৫), তিনি ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানার সজারিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী। তিনি ওই এলাকায় ১ মাস আগে মেয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। এ ঘটনায় দগ্ধ হয়ে মিতু আক্তার নামে আরও একজন চিকিৎসাধীন রয়েছেন। তিনি টাঙ্গাইলের নাগরপুর থানার বাসিন্দা বলে জানা গেছে।

বাড়ির মালিক দারোগ আলী জানান, তাদের বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন দগ্ধের মেয়ে মিতু আক্তার। তারা সিলিন্ডারের গ্যাসে রান্না করতেন। ঘটনার দিন হঠাৎ গ্যাসের গন্ধ বের হয়। এসময় দগ্ধরা ওই কক্ষে গিয়ে গ্যাসের অটো চুলা জ্বালিয়ে দেন। চুলা জ্বালিয়ে আবার সঙ্গে সাথেই বন্ধ করে দেন। কিন্তু ততক্ষণে ঘরের ভিতরে জমা গ্যাসে আগুন লেগে যায়। সেই আগুনে তারা পুড়ে যান। আজ তাদের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতের মরদেহ বাসায় আনা হয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা ঢাকা পোস্টকে বলেন, মারা যাওয়ার বিষয়টি জানা নেই। তবে এদের মধ্যে সেলিনা বেগমের শরীরের ৭০ শতাংশ ও মিতুর আক্তারের ৩০ শতাংশ পুড়েছিল। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়েছিল।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন