ঢাকা      রবিবার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

ঢাকা আসছেন আইসিসি প্রধান

IMG
21 May 2022, 2:40 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: দুই দিনের সফরে ঝটিকা সফরে আগামীকাল রোববার ঢাকা আসছেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের প্রধান গ্রেগ বার্কলে। সফরকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে বৈঠক করা ছাড়াও বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ঢাকা টেস্টের প্রথম দিনের খেলা দেখবেন। এমনটিই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শুক্রবার রাতে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ডিপিএল শিরোপা উদযাপন অনুষ্ঠানে নাজমুল হাসান পাপন বলেছেন, ‘আইসিসি প্রধান বাংলাদেশে আসছেন। আইপিএল ফাইনাল দেখতে ভারত যাবেন। এর আগে বাংলাদেশে আসার আগ্রহ দেখিয়েছেন। আমরাও তাকে স্বাগত জানিয়েছে। কোনো এজেন্ডা নিয়ে উনি আসছেন না। দ্বিতীয় টেস্টের প্রথম দিনটি মাঠে বসে দেখতে চান। একেবারেই ফরম্যাল সফর তার। নির্দিষ্ট কোনো কারণ নেই। আমরা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করব।’

ঢাকায় দুই দিনের সফর শেষে আইপিএলের প্লে-অফ ও ফাইনাল দেখতে ভারতে যাবেন বার্কলে। আইসিসি প্রধানের সঙ্গে আইপিএলের ফাইয়াল দেখতে যাবার কথা রয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসানেরও।

উল্লেখ্য, ২০২০ সালে আইসিসির সভাপতি পদ ছেড়ে দেন ভারতের শশাঙ্ক মনোহর। এরপর অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্টের দায়িত্ব পান সিঙ্গাপুর ক্রিকেট বোর্ডের প্রধান ইমরান খাজা। তবে শেষ পর্যন্ত আইসিসির সভাপতি পদে নির্বাচিত হয়ে দায়িত্ব নেন নিউজিল্যান্ডের গ্রেগ বার্কলে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন