ঢাকা      রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

‘খালেদা জিয়া বলেছিলেন পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ না’

IMG
21 May 2022, 8:30 PM

ঝালকাঠি, বাংলাদেশ গ্লোবাল: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু এমপি বলেছেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাস করে না। কারণ খালেদা জিয়া বলেছিলেন পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ হতে পারে না। শনিবার( ২১ মে) ঝালকাঠি জেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আমির হোসেন আমু বলেন, ‘২৫ বছর আন্দোলনে আওয়ামী লীগ কোনোদিন পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেনি ও স্কুল পুড়িয়ে দেয়নি। বিএনপি পাকিস্তানের প্রেতাত্মা হিসেবে এদেশে রাজনীতি করে।

এছাড়া বাহউদ্দিন নাসিম বলেন, ২০০১ সালে বিএনপি সংখ্যালঘুদের ওপর আক্রমণ লুটপাট করেছিল। আবার সুযোগ পেলে তারা দেশটাকে গিলে খাবে। আগামী নির্বাচনে ঝালকাঠির দুটি আসনেই আওয়ামী লীগের বিজয় হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহউদ্দিন নাসিম। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী চিনু ও আনিচুর রহমান।

জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন