ঢাকা      রবিবার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

পিএসজিতেই থাকছেন এমবাপে, সেড়েছেন নতুন চুক্তি

IMG
21 May 2022, 8:38 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: একবার জানা যায় প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) থেকে যাচ্ছেন, আরেকবার খবরের শিরোনাম হয় রিয়াল মাদ্রিদে পাড়ি জমানোর। এমন করেই গত কয়েকদিন ধরে ফরাসি তারকা কিলিয়ান এমবাপের দলবদলের নাটক নিয়ে সরগরম সংবাদমাধ্যম। তবে এবার যেন সব নাটকের শেষ হলো। অবশেষে নানা ঘটনার পর শেষ পর্যন্ত বর্তমান ক্লাব পিএসজিতে থাকছেন ২০১৮ বিশ্বকাপজয়ী তারকা।

আজ সামাজিক মাধ্যমে দলবদল নিয়ে বিখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো লিখেছেন, কিলিয়ান এমবাপে আজ বিকেলে রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে ফোন করেছিলেন। কারণ পেরেজকে সরাসরি তার (এমবাপে) সিদ্ধান্ত (দল বদল) জানাতে চেয়েছিলেন। পিএসজির সঙ্গে নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন এমবাপে। এটি এখন সম্পন্ন হয়েছে এবং শতভাগ নিশ্চিত।

এদিকে ইতালিয়ান সাংবাদিক জিয়ানলুকা ডি মারজিও জানিয়েছেন, লিগ আঁ'তে শনিবার দিবাগত রাতে মেতসের বিপক্ষে ম্যাচের পর আনুষ্ঠানিকভাবে পিএসজির সঙ্গে নতুন চুক্তির বিষয়টি নিশ্চিত করবেন এমবাপে।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানিয়েছে, পিএসজির সঙ্গে এমবাপের নতুন চুক্তির মেয়াদ হবে তিন বছর।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন