ঢাকা      রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

এবারো রিজার্ভে অর্জুন, মাঠে সারা টেন্ডুুলকার

IMG
22 May 2022, 5:36 AM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: আইপিএলের ৬৯ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এটাই ছিল রোহিত শর্মাদের চলতি মৌসুমের শেষ ম্যাচ। 

মুম্বাইয়ের সমর্থকরা আশা করেছিলেন যে, শেষ ম্যাচে হয়তো শচীন পুত্র অর্জুন টেন্ডুলকারকে খেলাবে মুম্বাই। কিন্তু না শেষ ম্যাচেও অর্জুনের জায়গা হলো সেই রিজার্ভেই। বাঁহাতি পেসার এক ম্যাচও খেলার সুযোগ পেলেন না! তবে মুম্বাইয়ের সমর্থনে এদিন মাঠে ছিলেন সারা টেন্ডুলকার। আসার আগে ইনস্টাগ্রাম স্টোরিতে মুম্বাইয়ের জার্সি গায়ে চাপিয়ে ছবিও পোস্ট করেন তিনি।

গত বছর অর্জুনকে ২০ লাখ টাকায় দলে নিয়েছিল মুম্বাই। কিন্তু চোটের জন্য মুম্বাইয়ের হয়ে একটি ম্যাচও খেলা হয়নি বছর বাইশের ক্রিকেটারের। মুম্বাই ছেড়ে দেয় অর্জুনকে। নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি অধিনায়ক রোহিত শর্মা (১৬ কোটি টাকা), বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি টাকা) ও কাইরন পোলার্ডকে (৬ কোটি) ধরে রেখেছিল। ৪৮ কোটি টাকা নিয়ে নিলামে নেমে অর্জুনকে ফের ৩০ লাখ টাকায় কেনে মুম্বাই।

মাত্র ২৪ বছর বয়সে সোশ্যাল মিডিয়ায় সারা অত্যন্ত জনপ্রিয়। তাঁকে নিয়ে এক আলাদাই উন্মাদনা রয়েছে নেটিজেনদের একাংশের। ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনের স্নাতককে ইনস্টাগ্রামে ফলো করেন ২ মিলিয়ন মানুষ। আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ-প্রোটেইট-এর সঙ্গেই সারার বিজ্ঞাপনের দুনিয়ায় পথচলা শুরু।

এই ব্র্যান্ডের পোশাক ভারতে এক্সক্লুসিভলি পাওয়া যায় ই-কমার্স প্ল্যাটফর্ম আজিও লাক্সে। নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। তাঁর  জিম স্যুটে ছবিও ভাইরাল হয়েছিল গত বছর। শোনা যাচ্ছে, দ্রুত বলিউডেও অভিষেক করতে যাচ্ছেন তিনি।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন