ঢাকা      বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

এই কারণে নায়িকা হওয়ার স্বপ্ন ভেঙেছিল বিদ্যার

IMG
25 June 2022, 4:39 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বলিউডের আর দশজন অভিনেত্রীর মতো নন বিদ্যা বালান। গ্ল্যামার থাকা সত্ত্বেও অভিনয়কে সাঁকো করে পথ চলেন তিনি। চরিত্রাভিনেত্রী হিসেবে শক্ত অবস্থানও গড়ে নিয়েছেন বি-টাউনে। তবে আজকের এই অবস্থানে আসতে কম কাঠখড় পোড়াতে হয়নি তাকে। শুরুতেই নিভে গিয়েছিল তার নায়িকা হওয়ার সম্ভাবনা। জুটেছিল ‘অপয়া’ অপবাদ। সম্প্রতি একটি টক শোয়ে এসে এসব কথা প্রকাশ করেছেন এই তারকা।

নতুন মুখ হওয়া স্বত্বেও সৌন্দর্যের কারণে ইন্ডাস্ট্রিতে পা রেখেই ১২ টি সিনেমায় সাইন করেছিলেন বিদ্যা। কেরালায় শুরু করেছিলেন ‘চক্রম’ নামের একটি সিনেমার শ্যুটিং। কিন্তু সেখানেই বাঁধে বিপত্তি। শ্যুটিং চলার কয়েকদিন পর প্রযোজক ও পরিচালকের মতবিরোধের জেরে বন্ধ হয়ে যায় সিনেমার কাজ। আর এর সব দায় এসে পড়ে বিদ্যার কাঁধে। কেননা ওই সিনেমার সেটে একমাত্র তিনিই ছিলেন নতুন। তাই সবাই ভাবতে থাকেন, এই নবাগতা নিশ্চয়ই অপয়া। তার কারণেই এসব হয়েছে।

ফলস্বরূপ ‘চক্রম’ সিনেমা থেকে বাদ পড়েন বিদ্যা। এমন খবর রটে যাওয়ায় বাকি সিনেমাগুলোও হাত ফসকে যায় তার। বলা চলে, গোটা বলিউড এড়িয়ে চলা শুরু করে তাকে। এমন অপ্রত্যাশিত ঘটনায় ভেঙে যেতে বসেছিল তার নায়িকা হওয়ার স্বপ্ন।

সেসময় খুব মুষড়ে পড়েছিলেন বিদ্যা। বসে বসে স্রষ্টাকে শুধু ডাকতেন। দিনের পর দিন কাটাতেন মন্দিরে। ‘অপয়া’ বদনাম ঘোচানোর জন্য করতেন প্রার্থনা।

অবশেষে ‘ললিতা’ সিনেমা তাকে এই অপবাদ থেকে রেহাই দেয়। আবার ঘুরে দাঁড়ান এই অভিনেত্রী। কিন্তু এখনও মাঝে মাঝে তার স্মৃতিতে খোঁচা দেয় ঘটনাটি। মনে পড়ে যায় নায়িকা হওয়ার শখ ঘুচে যাওয়ার ঘটনা।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন