ঢাকা      বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

মালয়েশিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করলো বাংলাদেশের নারী ফুটবল দল

IMG
27 June 2022, 12:17 AM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ফিফা টায়ার-১ এর দুই ম্যাচ সিরিজের ২য় প্রীতি ম্যাচে সফরকারী মালয়েশিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করলো স্বাগতিক বাংলাদেশের নারী ফুটবল দল। তবে প্রথম ম্যাচে ৬-০ গোলে জয়লাভ করায় দুই ম্যাচের ফিফা প্রীতি ম্যাচের সিরিজটি ১-০ ব্যাবধানে নিশ্চিত করেছে গোলাম রববানি ছোটনের শিষ্যরা। এটি ছিল নিজেদের মাঠে বাংলাদেশের নারীদের প্রথম কোন আন্তর্জাতিক সিরিজ জয়।

রাজধানীর কমলাপুরস্থ বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ৬১ ধাপ উপরের র‌্যাংকধারী মালয়েশিয়ার বিপক্ষে জয়লাভ করতে না পারলেও, একচেটিয়া আধিপত্য বিস্তার করে খেলেছে স্বাগতিকরা। কিন্তু সফরকারীদের অতি রক্ষনশীলতার মোকাবেলা করে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি লাল সবুজের দলটি।

বাংলাদেশের মেয়েরা আক্রমণাত্মক ফুটবল খেললেও গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছেড়েছে মালয়েশিয়া। ম্যাচের ধরণ দেখেই এটি নিশ্চিত হওয়া গিয়েছে যে জয় নয়, পরাজয় এড়াতেই আজ মাঠে নেমেছে তারা। শেষ পর্যন্ত সফলও হয়েছে। কারণ শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে স্বস্তির হাসি ফুটে উঠতে দেখা যায় সফরকারী খেলোয়াড় ও কর্মকর্তাদের মধ্যে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন