ঢাকা      বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

স্টাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক হত্যায় অভিযুক্ত জিতু গ্রেপ্তার

IMG
30 June 2022, 12:46 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: ঢাকার আশুলিয়ায় স্টাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যার ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার গাজীপুরের শ্রীপুরের নগরহাওলা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, বুধবার ভোরে জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, ছেলে জিতুকে পালাতে সহায়তার অভিযোগে তাঁর বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। ১০ দিনের রিমান্ড চেয়ে তাঁকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে আদালত তাঁর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।

গত ২৫ জুন আশুলিয়ায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের পৌরনীতি ও সুশাসন বিষয়ের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পেটানো হয়। এ ঘটনায় স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুর বিরুদ্ধে নিহতের ভাই অসীম কুমার সরকার মামলা করেন। মামলায় জিতুর বয়স ১৬ বছর দেখানো হলেও জন্ম সনদ ও নবম শ্রেণির রেজিস্ট্রেশন অনুযায়ী তাঁর বয়স ১৯ বছর ৬ মাস।

ঘটনার দিন স্কুলে ছাত্রীদের আন্তঃশ্রেণি ক্রিকেট প্রতিযোগিতায় খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন উৎপল কুমার সরকার। সে সময় জিতু একটি স্টাম্প নিয়ে অতর্কিত উৎপল কুমার সরকারের ওপর হামলা করেন। পরে উৎপল কুমার সরকারকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার ভোরে তিনি মারা যান।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন