ঢাকা      বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

একা পেয়ে শিশু ধর্ষণের চেষ্টা প্রতিবেশীর

IMG
01 July 2022, 4:51 PM

নোয়াখালী, বাংলাদেশ গ্লোবাল: নোয়াখালীর কোম্পানীগঞ্জে পাঁচ বছরের শিশুকে একা পেয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক প্রতিবেশীর বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির নানী অভিযুক্ত মো. সাদ্দাম হোসেন (৩০) এর বিরুদ্ধে শুক্রবার (১ জুলাই) কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ে করেছেন। ঘটনাটি কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের এক গ্রামে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান। এর আগে শুক্রবার (২৪ জুন) ঘটনা ঘটে।

মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ওই শিশুটি তাঁর নানীর সাথে থাকে। অভিযুক্ত সাদ্দাম হোসেন তাদের প্রতিবেশী। সাদ্দাম হোসেনের ওই শিশুর সমবয়সী একটি কন্যা শিশু রয়েছে। খেলার সঙ্গী হিসাবে ভুক্তভোগী শিশুটি সাদ্দাম হোসেনের বাড়িতে খেলতে যায়। ঘটনার দিন শিশুটি সকাল বেলায় সাদ্দাম হোসেনের ঘরে গেলে তাঁকে একা পয়ে অন্য কক্ষে নিয়ে ধর্ষণ চেষ্টায় ধস্তাধস্তি চালায় সাদ্দাম।

এদিকে, ওই শিশুকে সকাল বেলায় নানীর বাড়ি খুঁজে না পাওয়ায় শিশুর মা সাদ্দাম হোসেনের ঘরে গিয়ে বিষয়টি দেখে চিৎকার করলে সাদ্দাম শিশুটিকে ছেঁড়ে দেয়। চিৎকারে সাদ্দামের স্ত্রী ঘুম থেকে উঠে ঘটনা দেখতে পায়। পরে বিষয়টি কাউকে না জানানোর জন্য সাদ্দাম ও তাঁর স্ত্রী ওই ভুক্তভোগী শিশুটি মার পায়ে ধরে তাঁরা উভয়ই ক্ষমা চায় এবং মীমাংসার অনুরোধ জানায়।

শিশুর পরিবার আরও জানান, শিশুটিকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসায় নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। ওসি মো. সাদেকুর রহমান জানান, মামলা দায়ের পর অভিযুক্তকে গ্রেপ্তার করার জন্য চেষ্টা চলছে।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন