ঢাকা      বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

বৃদ্ধের পায়ু পথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন যুবলীগ সভাপতির

IMG
03 July 2022, 9:07 PM

নোয়াখালী, বাংলাদেশ গ্লোবাল: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারী (৬০) নামে এক বৃদ্ধের পায়ু পথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন করার অভিযোগ উঠেছে।

উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞার ইন্ধনে ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনেওয়াজের নেতৃত্বে দুর্বৃত্তরা এমন পাশবিক নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

শনিবার (২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ইউনিয়নের থানারহাট সংলগ্ন আমানতগঞ্জে এ ঘটনা ঘটে।

শেখ নাসির উদ্দিনের ছেলে একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. রিপন জানান, শনিবার রাতে স্থানীয় থানারহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন তার বাবা। পথে আমানতগঞ্জের দক্ষিণ পাশে জাহের মেম্বারের পুরাতন বাড়ি সংলগ্ন ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনেওয়াজের নেতৃত্বে দুর্বৃত্তরা তার বাবার পথ রোধ করেন। এসময় দুর্বৃত্তরা তার বাবার মুখ বেঁধে পাশের জঙ্গলে নিয়ে মারধর করেন। একপর্যায়ে তার বাবার পায়ু পথে একটি টর্চলাইট ঢুকিয়ে দেন। এতে তার বাবা জ্ঞান হারিয়ে ফেললে দুর্বৃত্তরা তাকে ফেলে চলে যান। পরে জ্ঞান ফিরলে তার বাবা চিৎকার করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। রোববার ভোরে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

তবে, এ বিষয়ে অভিযুক্ত শাহনেওয়াজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। পরে কথা হয় ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞার সঙ্গে। তিনি দাবি করেন, এ ঘটনার সঙ্গে তিনি কোনোভাবেই জড়িত নয়। তিনি ঘটনাটি জানতেনও না। পরে লোক মাধ্যমে শুনেছেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ ঘটনায় ব্যবস্থা নেওয়ার জন্য একজন উপ-পরিদর্শককে (এসআই) দায়িত্ব দিয়েছেন।

২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতেল আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, জেনারেল সার্জন ডা. ফজলুর রহমান মানিকের নেতৃত্বে অপারেশন করা হয়। বর্তমানে রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রায় দেড় ঘণ্টা অপারেশন করে টর্চলাইটটি বের করা হয়।

বাংলাদেশ গ্লোবাল/এমএন



সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন