ঢাকা      বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

জি এম কাদেরের গাড়িতে বাসের ধাক্কা

IMG
14 August 2022, 6:31 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের গাড়িতে ধাক্কা দিয়েছে যাত্রীবাহী একটি বাস। শনিবার (১৩ আগস্ট) জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে উত্তরার বাসায় ফেরার পথে খিলক্ষেতে হোটেল লা মেরিডিয়ানের কাছে বিকেল পাঁচটার দিকে জি এম কাদেরকে বহনকারী সরকারি গাড়িতে ধাক্কা দেয় বাসটি। 

জানা গেছে, পুলিশ বাসটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। আটককৃত বাসটি বর্তমানে খিলক্ষেত থানায় রয়েছে। থানায় ছুটে যাওয়া জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান রাত ১২টার দিকে গণমাধ্যমকে জানান, মামলার প্রস্তুতি চলছে। জি এম কাদেরের সরকারি গাড়ির চালক মামলা করবেন।

জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী জি এম কাদের বাসায় বিশ্রামে আছেন। তবে শরীরে হাল্কা ব্যাথা অনুভব করছেন। তাঁকে প্রয়োজনীয় ওষুধ দেওয়া হয়েছে। দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন। জাতীয় পার্টির নেতা-কর্মীরা তদন্ত সাপেক্ষে গাড়ি চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন