ঢাকা      বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

বায়তুল মুকাদ্দাসে গুলিতে ১০ ইহুদি বসতি স্থাপনকারী আহত

IMG
14 August 2022, 1:37 PM

ইন্টারন্যাশনাল ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: অধিকৃত ফিলিস্তিনের বায়তুল মুকাদ্দাস শহরে অবৈধ ইহুদি বসত স্থাপনকারীদের ওপর গুলিবর্ষণের ঘটনায় ১০ ব্যক্তি আহত হয়েছেন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

একজন বন্দুকধারী একটি বাসে এবং অন্য কয়েকটি স্থানে হামলা চালানোর পর এসব ইহুদি বসতি স্থাপনকারী আহত হন। প্রাথমিক খবরে ইসরাইলি গণমাধ্যম জানিয়েছিল যে, অধিকৃত শহরের দু'টি স্থানে হামলা হয়েছে। এসব রিপোর্টে বলা হয়েছিল, পশ্চিম দেয়ালের কাছে একটি বাসে এবং পুরনো শহরের একটি পার্কিং লটের বাইরে বন্দুকধারী গুলি চালায়।

এরপর ইসরাইলের চ্যানেল-১২ জানিয়েছে যে, বন্দুকধারী ব্যক্তি বেশ জটিল অপারেশন চালিয়েছে। প্রথমে ওই বন্দুকধারী একটি বাসে হামলা চালায়। তারপর গাড়িতে এবং শেষ পর্যায়ে পথচারী ইহুদি বসতি স্থাপনকারীদের ওপর গুলি চালায়।

ইসরাইলের কান নিউজ জানিয়েছে, একজন বন্দুকধারী এই অভিযানে অংশ নেয় এবং একটি বাস ও দু'টি গাড়ি লক্ষ্য করে ১০ থেকে ১৫ সেকেন্ডের মধ্যে ১০ রাউন্ড গুলি চালায়। এরপর মুহূর্তের মধ্যে ওই হামলাকারী ঘটনাস্থল থেকে উধাও হয়ে যায়। ফিলিস্তিনের সূত্রগুলো বলছে, বন্দুকধারী হামলাকারীকে আটকের জন্য ইসরাইলি বাহিনী ব্যাপক তল্লাশি অভিযান শুরু করেছে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন