ঢাকা      বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

IMG
27 September 2022, 12:31 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছন্দা রায় নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার ঢাকার মুগদা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ছন্দা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তিনি তার স্বামীর সঙ্গে ঢাকার মুগদায় ভাড়া বাসায় থাকতেন।

জানা গেছে, ছন্দার মরদেহ বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

ছন্দার স্বামী উত্তম কুমার বলেন, ‘আমি অফিস থেকে দুপুরে ছন্দাকে বার বার ফোন দিচ্ছিলাম। কিন্তু সে রেসপন্স করেনি। বিকালে এসে দেখি, দরজা ভেতর থেকে আটকানো। আমি বাসার কেয়ারটেকারকে নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ঝুলন্ত অবস্থায় ছন্দাকে দেখতে পাই।’

ছন্দা রায়ের মেজো বোন দীপা রায় বলেন, ‘তিন মাস আগে ওরা পছন্দ করে বিয়ে করে। তার স্বামী উত্তম কুমার রায় বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক হিসেবে কর্মরত। সোমবার বিকেলে নিজ রুমের ফ্যানের রডের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ছন্দা মৃত্যুর আগে একটি সুইসাইড নোট লিখে গেছে। সেখানে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’লেখা আছে।



বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন