ঢাকা      বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

মেহেরপুরে ৬টি স্বর্ণের বারসহ দুজন আটক

IMG
28 September 2022, 2:01 PM

মেহেরপুর, বাংলাদেশ গ্লোবাল: মেহেরপুরে স্বর্ণের ছয়টি বারসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার ভোর সাড়ে ৫ টার সময় মেহেরপুর-কাথুলী সড়কের জোছনা বেকারির সামনে থেকে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বা‌রের বাজার মূল্য ৬০ লাখ টাকা বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলেন, ঢাকার মগবাজারের শেখ আশরাফুল কবিরের স্ত্রী কানিজ ফাতিমা লিপি (৩৫) ও নারায়নগঞ্জের মৃত আব্দুল মান্নানের ছেলে মাসুদ (৩৮)।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে ঢাকা থেকে বাসযোগে কানিজ ফাতিমা লিপি ও মাসুদ রানা মেহেরপুরে উদ্দেশ্যে রওনা দেয়। ভোর বেলায় তারা পৌঁছায় মেহেরপুর বাস স্ট্যান্ডে। সেখান থেকে একটি রিক্সযোগে তারা দুজন কাথুলী বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা দেয়। রিক্সাটি ভোর সাড়ে ৫ সময় বড় বাজারের জোসনা বেকারির সামনে পৌঁছালে তখন পুলিশের সন্দেহ হয়। রিক্সাটির গতিরোধ করে পুলিশ। পরে পাশের একটি কক্ষে নারী পুলিশ দিয়ে তল্লাশী চালায় ঐ নারীর পায়ু পথ। সেখান থেকে কালো টেপ জড়ানো তিনটি বস্তু উদ্ধার করা হয়। টেপ খুলে পাওয়া যায় ৬টি স্বর্ণের বার।

ও‌সি আরো বলেন, প্রাথ‌মিক ধারণা করা হচ্ছে বারগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে মেহেরপুরে নেওয়া হয়। তবে কার কাছে স্বর্ণের বারগুলো দেওয়া হতো তাকে খুঁজছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে মূল রহস্য উদ্ঘাটন করা হবে।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন