ঢাকা      বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

শিশুশ্রম নিরসন প্রকল্পে নিয়োজিত এনজিওসমূহের কার্যক্রমের রিপোর্ট দেয়ার পরামর্শ

IMG
28 September 2022, 5:20 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের কাজে নিয়োজিত এনজিওসমূহের কার্যক্রমের রিপোর্ট প্রদানের পরামর্শ দেয়া হয়েছে। কমিটির সভাপতি মোঃ মুজিবুল হকের সভাপতিত্বে আজ বুধবার জাতীয় সংসদ ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান, শাজাহান খান, মোঃ নজরুল ইসলাম চৌধুরী এবং শামসুন নাহার সভায় অংশগ্রহণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে কমিটির পক্ষ থেকে তাঁর দীর্ঘায়ু কামনা করা হয়।

সভায় ১৯তম বৈঠকের কার্যবিবরণী অনুমোদন ও নিশ্চিত করা হয় এবং ১৯তম সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের কাজে নিয়োজিত এনজিওসমূহের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করে গঠিত সাব-কমিটিকে মূল কমিটিতে রিপোর্ট প্রদানের সুপারিশ করা হয়।

সভায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব, যুগ্মসচিব, কেন্দ্রীয় তহবিলের মহাপরিচালকসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন