ঢাকা      বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

রাজবাড়ীর পাংশায় অস্ত্রসহ কাউন্সিলর গ্রেফতার

IMG
28 September 2022, 5:51 PM

রাজবাড়ী, বাংলাদেশ গ্লোবাল: অবৈধ অস্ত্রসহ রাজবাড়ীর পাংশা পৌরসভার ৫ নাম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ তাজুল ইসলামকে (৪০) আটক করেছে গো‌য়েন্দা পু‌লিশ (ডি‌বি)। আটককালে দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় তার এক সহযোগী মো. হৃদয় মীরকে আটক করে পুলিশ। আজ বুধবার সকালে রাজবাড়ীর পুলিশ সুপার এম, এম, শাকিলুজ্জামান প্রেস ব্রি‌ফিং করে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক মোঃ তাজুল ইসলাম পাংশা পৌরসভার কুড়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম খালাসীর ছেলে এবং হৃদয় পাংশা পৌরসভার নারায়নপুর গ্রামের আব্দুর রহমান মীরের ছেলে।

পুলিশ সুপার এম, এম, শাকিলুজ্জামান বলেন, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের চারাখালী গ্রামের পাঞ্জু শিকদারের মেহগনি বাগান থেকে অ‌ভিযান চা‌লি‌য়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় দুইজনেরই প্যান্টের কোমরে গুলিভর্তি বিদেশি পিস্তল পাওয়া যায়। গ্রেফতারকৃত তাজুল ইসলামের নামে রাজবাড়ীর পাংশা থানায় ৫টি এবং হৃদয় মীরের বিরুদ্ধে একই থানায় ৩টি মামলা রয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, গ্রেফতারকৃতদের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। তারা পাংশা-কালুখালী এলাকায় চাঁদাবাজি, আধিপত্য বিস্তার ও প্রতিপক্ষকে ঘায়েল করে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছেন।

তিনি বলেন, রাজবাড়ী জেলা পুলিশ কাউকে ছাড় দিবে না। যতবড় সন্ত্রাসীই হোক না কেন তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। রাজবাড়ী জেলা‌বা‌সির মানুষ‌কে শা‌ন্তি রাখার জন্য যা যা করা প্রয়োজন পু‌লি‌শের পক্ষ থে‌কে দ্রুত সম‌য়ের ম‌ধ্যেই তাই কর‌বে এবং কোন প্রকার আপস নাই।

গ্রেফতারকৃত আসামী‌দের‌ বিরু‌দ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন