ঢাকা      বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

নওগাঁয় মৌমাছির কামড়ে নিহত ১, আহত ২

IMG
28 September 2022, 5:54 PM

নওগাঁ, বাংলাদেশ গ্লোবাল: নওগাঁর মান্দায় মৌমাছির কামড়ে মকলেছুর রহমান নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন। আজ বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার নুরুল্যাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) মেহেদী মাসুদ।

নিহত মকলেছুর রহমান (৪৮) ওই গ্রামের মজিবর রহমানের ছেলে। আহতরা হলেন, নিহত মকলেছুরের ছেলে সুমন হোসেন (১৮) ও তার মা ফাতেমা বেগম (৬২)।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে মকলেছুর রহমান ছাগলের জন্য বাড়ির পাশে গাছের পাতা কাটতে যান। এ সময় মৌমাছির দল মকলেছুর রহমান, সুমন এবং ফাতেমাকে (দাদী-নাতী) আক্রমণ করে। মৌমাছির এলোপাতাড়ি কামড়ে তারা গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মকলেছুর রহমান মারা যায়। এ ঘটনায় আহত সুমন হোসেন মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি চিকিৎসাধীন আছেন এবং ফাতেমার অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হয়েছে।

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: সোহাগ বলেন, মুখলেছুর রহমানের শরীরে বিভিন্ন স্থানে একাধিক মৌমাছির কামড় নিয়ে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন লোকজন। তার শরীরের বিভিন্ন স্থানে মৌমাছির হুলও ছিল। আহত সুমন হাসপাতালে ভর্তি রয়েছে। আর ফাতেমার অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহীতে পাঠানো হয়েছে।

মান্দা থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) মেহেদী মাসুদ বলেন, মৌমাছির আক্রমনে মুখলেছুর রহমান নামে এক জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন। থানায় এ ব্যাপারে কোন অভিযোগ করা হয়নি।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন