ঢাকা      বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

বেবিবাম্প সম্পর্কে যা বললেন বুবলি!

IMG
28 September 2022, 7:59 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: চিত্রনায়িকা শবনম বুবলির সন্তানের গুঞ্জনে হঠাৎ শোরগোল ঢাকাই শোবিজ অঙ্গনে।শুরুটা মঙ্গলবার বিকেলে নিজের ভেরিফায়েড পেজে পোস্ট করা দুটি ছবিকে ঘিরে। যেখানে নায়িকার “বেবি বাম্প” দেখা গেছে দাবি করে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন তাকে।

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, “মি উইথ মাই লাইফ”। এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা “থ্রোব্যাক আমেরিকা”।

এবার এই গুঞ্জনের জেরে মুখ খুলেছেন তিনি। বুবলী বলেন, “কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে, যা কিছু হয়েছে সামাজিকভাবে...। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।”

তিনি বলেন, “এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়। আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।”

২০২০ সালের ফেব্রুয়ারিতে উধাও হয়েছিলেন শবনম বুবলী। ওই সময় গুঞ্জন ওঠে মা হয়েছেন অভিনেত্রী।

তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে জানুয়ারিতে প্রকাশ্যে আসেন তিনি। দাবি করেন, সেই সময় যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন এই নায়িকা।



বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন