ঢাকা      বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

শেখ হাসিনার মতোই প্রত্যেককে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে: শিল্প প্রতিমন্ত্রী

IMG
28 September 2022, 8:43 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা কামাল আহমেদ মজুমদার বলেছেন, বঙ্গবন্ধু ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতোই মানুষকে ভালবেসে দেশ ও জাতির কল্যাণে নিজ নিজ অবস্থানে থেকে প্রত্যেককে কাজ করতে হবে।

দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখার ওপর জোর গুরুত্ব দিয়ে তিনি বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে ।

আজ বুধবার বিকালে রাজধানীর মিরপুর-১০ নং এলাকাস্থ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মিরপুর ও কাফরুল থানা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন এ আলোচনা সভার আয়োজন করে। এছাড়াও কেক কাটা এবং দোয়া ও তবারক বিতরণ করা হয়।

শিল্প প্রতিমন্ত্রী ঢাকা-১৫ আসনের সকল শ্রেণী-পেশার মানুষের পক্ষ থেকে সর্বকালের সর্বশেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জেষ্ঠ্য সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিনে তাঁকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এর আগে বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষ্যে শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে কেক কাটা, বিশেষ মোনাজাত, আলোচনা সভা ও তবারক বিতরণ অনুষ্ঠানেও তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্প সচিব (রুটিন দায়িত্ব) মো: জাফর উল্লাহ।



বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন