ঢাকা      মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

শাকিব-বুবলীর সম্পর্কের বরফ গলছে?

IMG
22 November 2022, 1:19 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: শবনম বুবলী ও শাকিব খান সম্পর্কে বরফ গলতে শুরু করেছে। এই ইঙ্গিত দিয়েছেন বুবলী। সামাজিক যোগাযোগমাধ্যমে বুবলীর করা এক পোস্টে এমন ইঙ্গিত পাওয়া গেছে।

পোস্টে তিনি স্বামী শাকিব খানের সঙ্গে তাজমহলে ঘুরতে যাওয়ার স্মৃতি সামনে এনেছেন।

সোমবার রাত ৮টার পর ফেসবুকে একটি ছবি পোস্ট করে বুবলী লিখেছেন— ‘যে জায়গায় আমরা দাঁড়িয়ে আছি, এটি সম্রাট শাহজাহান ও মমতাজের শোবারঘর। বিয়ের পর শুটিংয়ে দুজনেই খুব ব্যস্ত ছিলাম; কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য ভারতের উত্তরপ্রদেশে আগ্রায় অবস্থিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন উনি আমাকে। খুব প্রিয় একটি ছবি এটি আমার।’

রোববার ছিল বুবলীর জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যে স্ত্রী বুবলীকে দামি উপহার দিয়েছেন শাকিব। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নায়িকা নিজেই সে কথা জানান।

তিনি বলেন, জন্মদিন উপলক্ষ্যে আমাকে একদিন আগেই উইশ করেছেন শাকিব। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন