ঢাকা      মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
শিরোনাম

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় সিএনজির ৩ যাত্রী নিহত

IMG
03 June 2023, 12:52 PM

লালমনিরহাট, বাংলাদেশ গ্লোবাল: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নে ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটো রিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন।

শুক্রবার (২ জুন) রাত ১১টায় ওই ইউনিয়নের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কবি শেখ ফজলুল করিম স্মৃতি ফলক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাটগ্রাম উপজেলার চিলার বাজার এলাকার আতিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৫) ও একই উপজেলার বেলতলী (রহমতপাড়া) গ্রামের আব্দুল গফুরের ছেলে রফিকুল ইসলাম (৪০) এবং মুন্নি বেগম (৪০) রংপুরের দর্শনা মোড়ের সুত্রাপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানান, শুক্রবার রাতে রংপুর থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা পাটগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ওই এলাকায় একটি মালবাহী ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হন। তবে সিএনজিতে থাকা নারীসহ আরও ৪জন আহত হয়েছেন। পরে আহতদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় সেখানে মুন্নি বেগম নিহত হন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি -তদন্ত) হাবিবুর রহমান জানান, শুক্রবার রাতে খবর পেয়ে মরদেহ গুলো উদ্ধার করা হয়েছে । আহত অবস্থায় চারজনকে রংপুর ও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন