ঢাকা      মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
শিরোনাম

‘আমার বাচ্চার নাম মুখে আনবি না’, গালিসহ রাজকে লিখলেন পরীমনি

IMG
04 June 2023, 1:25 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বিয়ে করে মা হয়েছেন আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। বাবা হয়েছেন অভিনেতা শরীফুল ইসলাম রাজ। কিন্তু দাম্পত্য জীবনে সুখ নেই দুই তারকার। নানা ঝামেলা পাকিয়ে প্রায় তারা আলাদা থাকছেন। একে অন্যের বিষোদগারও করছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ঘটে যাওয়া এক ঘটনার জেরে স্বামী রাজকে পরীমনি সাফ জানিয়ে দিলেন, তার সন্তানের নাম যেন আর মুখে না আনে।

সম্প্রতি তিন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, নাজিফা তুষি ও তানজিন তিশার সঙ্গে রাজের কয়েকটি ছবি ও ভিডিও তারই ফেসবুক পেজ থেকে ফাঁস হয়। কিছু সময় পর আবার সেগুলো ডিলিট করে দেয়া হয়। ছবি আর ভিডিওগুলো রাজই তার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছিলেন, নাকি তার স্ত্রী পরীমনি- সেটা এখনো স্পষ্ট নয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে রাজ-পরীর দাম্পত্য কলহ তুঙ্গে।

শোনা যাচ্ছে, দুই সপ্তাহ ধরে পরীমনির সঙ্গে থাকেন না রাজ। তিনি ঠিকানা গড়েছেন অন্য এক বাসায়। এদিকে, ছবি আর ভিডিও ফাঁসের ঘটনাকে কেন্দ্র করে ঠান্ডা যুদ্ধে নেমেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও পরীমনি। এবার নায়িকা তোপ দাগলেন তার স্বামী শরীফুল রাজকে। ফেসবুকে দেয়া এক পোস্টে রাজকে অশ্রাব্য ভাষায় গালাগাল দিয়েছেন তিনি। আরও এমন কিছু লিখেছেন যা প্রকাশযোগ্য নয়।

পোস্টের শুরুতেই রাজকে…..বাচ্চা বলে গালি দিয়ে পরীমনি লিখেছেন, ‘আমার বাচ্চার নাম মুখে আনবি না আর কোনো দিন। আজকেও মাঝ রাত্তিরে তোর মাতলামি মেনে নিয়ে বাচ্চাকে দেখাতে নিয়ে গেছিলাম তোর কাছে! আগে সুস্থ মানুষ হ জানোয়ার। তোর সব (প্রকাশযোগ্য নয়) সব (প্রকাশযোগ্য নয়) নিয়ে ওয়েট করতেছি আমি। এই জগতের লোকেদের অনেক কিছু দেখার বাকি আছে। আয় এবার কে কে আসবি……।’

কয়েক মাস আগেও রাজ-পরীর দাম্পত্য কলহ চরমে উঠেছিল। সে সময়ও পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন রাজ। কিছুদিন আলাদা থাকার পর অবশ্য দুজনই ঘোষণা দেন, তাদের মধ্যে সব ঝামেলা মিটে গেছে। তারা একসঙ্গে থাকছেন। এবার কিছু ছবি আর ভিডিও ফাঁসের জেরে ফের ফাঁটল রাজ-পরীর সম্পর্কে।

গত সপ্তাহের সোমবার দিবাগত রাত ২টার দিকে রাজের ব্যক্তিগত ফেসবুক পেজ থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয়। সেগুলোর একটিতে রাজের সঙ্গে সিগারেট টানতে দেখা যায় অভিনেত্রী নাজিফা তুষিকে। অন্যগুলোতে মদ্যপ অবস্থায় দেখা গেছে তানজিন তিশা ও সুনেরা বিনতে কামালকে।

যদিও ছবি ও ভিডিওগুলো পোস্ট হওয়ার ২০ মিনিটের মধ্যেই রাজের আইডি থেকে সেগুলো সরিয়ে ফেলা হয়। ওই ভিডিওতে অভিনেত্রী সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা যায়। এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে জোর চর্চা, সমালোচনা। তারই মাঝে রাজের উদ্দেশ্যে বিস্ফোরক পোস্ট পরীমনির।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। সেই খবর নায়িকা প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। সেদিন এক ফেসবুক পোস্টে পরীমনি এও জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। তারপর থেকেই শুরু হয়ে যায় দিন গণনা। সেই অপেক্ষা শেষ হয় গত বছরের ১০ আগস্ট। রাজ-পরীর সংসারে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন