ঢাকা      মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১ আশ্বিন ১৪৩০
শিরোনাম

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত দুই, আহত আরও এক

IMG
04 June 2023, 6:17 PM

টাঙ্গাইল, বাংলাদেশ গ্লোবাল: টাঙ্গাইলের মধুপুর সন্তোষপুর রাবার বাগানে বেড়াতে এসে মোটরসাইকেল দুর্ঘটনায় আব্দুল হামিদ ও সাব্বির আলম নামের দুই বন্ধু নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে সাদিক মিয়া নামের অপর এক বন্ধু।

আজ রোববার (০৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মহিষমারা ইউনিয়নের হাজিবাড়ী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হামিদ (২০) ঘাটাইল উপজেলার মানিকপুর গ্রামের রমজান আলীর ছেলে ও সাব্বির আলম (১৯) একই উপজেলার টেপি কুশারিয়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে এবং আহত সাদিক মিয়া (১৮) কুশারিয়া গ্রামের আনিসুর রহমানের ছেলে।

থানা-পুলিশ ও স্থানীয়রা জানান, মোটরসাইকেলে থাকা ওই তিন বন্ধু মধুপুরের সন্তোষপুর রাবার বাগানে বেড়াতে গিয়েছিল। বাড়ি ফেরার পথে হাজিবাড়ী মোড়ে আসলে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। মোটরসাইকেলের বেপরোয়া গতি থাকায় সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেল। ঘটনাস্থলেই মৃত্যু হয় আব্দুল হামিদ ও সাব্বির আলমের। আহত সাদিককে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

মধুপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম জানান, নিহতদের উদ্ধার করা হয়েছে। আইনি প্রত্রিয়া শেষে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন