ঢাকা      রবিবার, ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
শিরোনাম

হাসপাতালে ভর্তি মহসিন

IMG
07 June 2023, 5:51 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বাংলাদেশে ফুটবলের অন্যতম কিংবদন্তী গোলরক্ষক মোহাম্মদ মহসিনকে আজ (৭ জুন) সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা শুরু হয়েছে মহসিনের।

তাকে দেখতে জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার ও বিশিষ্ট সংগঠক আব্দুল গাফফার সকালে হাসপাতালে গিয়েছিলেন। মহসিনের হাসপাতালের চিকিৎসা পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, ‘ওজন কমে যাওয়া, ডিমেনশিয়া ও পারকিন্স এই তিনটি আমাদের কাছে দৃশ্যমান হলেও চিকিৎসককে সামগ্রিকভাবে পরীক্ষা-নিরীক্ষার অনুরোধ জানিয়েছি। শারীরিক দিকের পাশাপাশি মানসিক চিকিৎসাও প্রদান করা হবে তাকে।’

মহসিনকে বাসা থেকে হাসপাতালে নেওয়ার সময় সঙ্গে ছিলেন মোহামেডানের কর্মকর্তা মঞ্জুরুল করিম৷

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চার তলায় একটি যৌথ কক্ষে রয়েছেন মহসিন। সাবেক ফুটবলাররা এবং বেক্সিমকো মহসিনের জন্য বিশেষভাবে আলাদা একটি রুম বরাদ্দের চেষ্টা করছে। দেশসেরা এই গোলরক্ষকের চিকিৎসাভার নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দেশের শীর্ষ ওষুধ কোম্পানি বেক্সিমকো ফার্মাসিক্যালেরও উর্ধ্বতন কর্মকতা। তার নির্দেশনায় বেক্সিমকোর স্টাফরাও মহসিনের সঙ্গে সার্বক্ষণিক হাসপাতালে রয়েছেন।

এর আগে সাবেক তারকা গোলরক্ষক মহসিন দুরবস্থায় রয়েছেন- এমন সংবাদ গণমাধ্যমে প্রকাশের পর ক্রীড়াঙ্গনে তোলপাড় শুরু হয়। পাপনের পর মহসিনের জন্য আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনও।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন