ঢাকা      রবিবার, ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
শিরোনাম

মেসিকে ইন্টার মিয়ামিতে ভেড়াতে যে অফার দিচ্ছে অ্যাপল-অ্যাডিডাস

IMG
07 June 2023, 6:11 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: মেসিকে নিয়ে গুঞ্জন যেন কমছেই না। মেসি কি বার্সেলোনায় ফিরবেন নাকি সৌদি ক্লাবে যাবেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। এরই মাঝে জানা গেল নতুন তথ্য। মেসিকে দলে নিতে উঠেপড়ে লেগেছে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামি। আর মেসিকে দলে টানতে যুক্তরাষ্ট্রের টেক কোম্পানি অ্যাপল এবং স্পোর্টস কোম্পানি অ্যাডিডাস ইন্টার মিয়ামি চুক্তিতে জড়িত বলে জানা গেছে।

দ্য অ্যাথলেটিকের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, এমএলএস লিওনেল মেসিকে ইন্টার মিয়ামিতে প্রলুব্ধ করতে সহায়তা করার জন্য একটি চুক্তি করছে। দ্য অ্যাথলেটিক-এর সাংবাদিক পল টেনোরিও জানিয়েছেন, মেসির সঙ্গে একটি বড় চুক্তি করতে চাচ্ছে ইন্টার মিয়ামি।

চুক্তির অংশে অ্যাপলের সাথে মুনাফা ভাগাভাগি এবং সেই সঙ্গে অ্যাডিডাসের শেয়ারের একটি অংশ এই প্রস্তাবে অন্তর্ভুক্ত হবে। এমএলএস এবং অ্যাপল মেসিকে আয়ের একটি অংশ দেয়ার বিষয়ে আলোচনা করেছে, যা নতুন গ্রাহকরা তাদের স্ট্রিমিং প্যাকেজ এবং এমএলএস সিজন সাইন আপ করলে তার লভ্যাংশ পাবেন আর্জেন্টাইন অধিনায়ক। অ্যাডিডাস মেসিকে একটি মুনাফা ভাগাভাগি চুক্তির প্রস্তাব দিচ্ছে বলে জানা গেছে।

মেসি ২০০৬ সাল থেকে অ্যাডিডাসের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন, এমনকি কাতার বিশ্বকাপেও অ্যাডিডাসের বুট পরে খেলেছিলেন মেসি। এই সম্ভাব্য প্রণোদনা সত্ত্বেও চুক্তি স্বাক্ষর করার আত্মবিশ্বাসের মাত্রা সপ্তাহে সপ্তাহে পরিবর্তিত হচ্ছে।

এদিকে মেসি শেষ পর্যন্ত কোথায় যাবেন তা সময়ই বলে দেবে। মেসিকে পেতে সৌদি ক্লাব আল হিলাল বিশাল অংকের প্রস্তাব করেছে। তবে মেসিকে আবারো বার্সা জার্সিতে সবাই দেখতে চাইলেও তাদের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক প্রস্তাব দেয়া হয়নি এখনও।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন