ঢাকা      মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
শিরোনাম

মিরপুরে অনুশীলনে সাকিব

IMG
08 June 2023, 12:15 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে খেলতে পারছেন না সাকিব আল হাসান। কেননা আঙুলের চোটে ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে রয়েছেন এই তারকা অলরাউন্ডার। এই মুহূর্তে নিজের ফিটনেস নিয়ে কাজ করে যাচ্ছেন সাকিব।

আজ বৃহস্পতিবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সকাল ৯ টায় প্রবেশ করেন এই তারকা ক্রিকেটার। এরপর চন্ডিকা হাথুরুসিংহের সাথে আলোচনা সেরে নেন সাকিব। এই মুহূর্তে রানিংয়ে প্রাকটিস করছেন তিনি।

এর আগে ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচেই চোটে পড়েছিলেন সাকিব আল হাসান। ফলে সিরিজের শেষ ম্যাচে আঙুলের চোট থাকায় মাঠে নামতে পারেননি তারকা এই অলরাউন্ডার। পরবর্তীতে জানা যায় সেই চোটে ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন সাকিব।

ইংল্যান্ডের মাটিতে সেই সিরিজ শেষ করে সাকিব পাড়ি জমিয়েছিলেন আমেরিকাতে। সেখান স্ত্রী-সন্তানদের সঙ্গে সময় কাটিয়ে গেল সোমবার অনেকটা নিরবে-নিভৃতেই দেশে ফিরেছেন এই অলরাউন্ডার। দেশে ফিরেই গত ৬ জুন দুপুরে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হাজির হন সাকিব। এ সময় ইনডোরে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে সাকিবকে মিনিট তিনেকের আলাপ করতেও দেখা যায়।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন