ঢাকা      রবিবার, ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
শিরোনাম

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পেসার হাসান মাহমুদ

IMG
09 June 2023, 12:13 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: আজ শুক্রবার (৯ জুন) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের তরুণ পেসার হাসান মাহমুদ। রাজধানী ঢাকাতেই তার বিয়ে সম্পন্ন হবে বলে জানিয়েছেন এই ক্রিকেটারের বাবা মো. ফারুক।

বৃহস্পতিবার (৮ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে মো. ফারুক জানান, হাসান নিজেই বিয়ের জন্য মেয়ে পছন্দ করেছেন। বুধবার (৭ জুন) তার বাগদান হয়েছে। মেয়ের বাড়ি গোপালগঞ্জ। তারা সপরিবারে ঢাকায় থাকেন। তবে তিনি হবু পূত্রবধূর নাম জানাতে পারেননি।

বুধবার জাতীয় দলের অনুশীলনের ফাঁকে দেখা যায়, গ্র্যান্ডস্ট্যান্ডে দুই শিশুকে নিয়ে দাঁড়িয়ে থাকা হাসানের বাবা ফারুকের সঙ্গে ক্রিকেটার তাসকিন আহমেদ ও এবাদত হোসেন ছবি তুলছেন। বিষয়টি গণমাধ্যমকর্মীদের নজরে আসে।

এসময় তিনি ছেলের বাগদান অনুষ্ঠানের জন্য লক্ষ্মীপুর থেকে ঢাকায় এসেছেন বলে গণমাধ্যমকর্মীদের জানান। এর সঙ্গে জানিয়েছেন ছেলের বিয়ে নিয়ে বড় ইচ্ছের কথাও।

তিনি জানান, ওয়ানডে বিশ্বকাপের আগেই ছোট পরিসরে হাসান বিয়ে করবেন। তার বিয়ের অনুষ্ঠান হবে বিশ্বকাপের পর, তখন জাতীয় দলের সব ক্রিকেটারকে লক্ষ্মীপুর নিয়ে যাওয়ার ইচ্ছে তার। ইচ্ছে আছে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠান করারও।

এতো অল্প বয়সে হাসানকে বিয়ে দিতে চাওয়ার কারণ জানাতে গিয়ে তার বাবা বলেছেন, ‘ফেসবুকে যা শুরু হয়েছে, সেটা সহ্য করার মতো নয়। সব মেয়েরা কেবল অফার দিচ্ছে, আমার হাসানকে বিয়ে করতে চায়। এই কারণে সিদ্ধান্ত নিয়েছি, ও যেন ভালো থাকে, যেন একদিকে মন থাকে। তাই আমরা এই ব্যবস্থা করেছি।

২০২০ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে জাতীয় দলে পথচলা শুরু হাসানের। এখন পর্যন্ত ১১ ওয়ানডেতে ১৮ উইকেট নিয়েছেন ২২ বছর বয়সী এই পেসার। ১৬ টি-টোয়েন্টিতেও পেয়েছেন সমান উইকেট। হাসান লক্ষ্মীপুর জেলা শহরের বাগবাড়ি এলাকার বাসিন্দা।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন