ঢাকা      মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
শিরোনাম

জন্মদিনে নিপুণকে যে খোঁচা দিলেন জায়েদ খান

IMG
09 June 2023, 4:01 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা নিপুণ আক্তারের জন্মদিন আজ শুক্রবার (৯ জুন)। সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিন উপলক্ষে অভিনেত্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

অন্যসব তারকার মতো অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর। আর সেখানেই নিপুণকে ‘অনির্বাচিত মানুষকে পদবি দিচ্ছেন’ বলে রীতিমতো খোঁচা মারলেন এই চিত্রনায়ক।

বৃহস্পতিবার (৮ জুন) রাতে শাহনূর ব্যক্তিগত ফেসবুক থেকে নিপুণের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তারের শুভ জন্মদিন। তোমার জন্য অনেক অনেক শুভকামনা এবং দোয়া রইল। সব সময় ভালো থেকো, সুস্থ থেকো। আবারও শুভ জন্মদিন।’

আর সেই পোস্টেই জায়েদ খান মন্তব্য করেছেন, ‘একজন অনির্বাচিত মানুষ ভোটে পাস না করে জোর করে চেয়ারে বসে আছে, সর্বোচ্চ আদালতে মামলা চলমান। আপনার মত শিল্পী তাকে সাধারণ সম্পাদক পদবি দিয়ে যাচ্ছেন।’

জায়েদ আরও লেখেন, এর পরও নীতি বাক্য ছাড়বেন ও ভালো ভালো উপদেশ দেবেন। সত্যিকারে যে সততা আর নীতির মধ্যে আপনারা নাই, এটি বুঝতে পারছেন তো?

প্রসঙ্গত, ১৯৮৪ সালের ৯ জুন কুমিল্লার জালগাঁওয়ে জন্ম এ নায়িকার। উচ্চমাধ্যমিক সম্পন্ন করার পর রাশিয়ায় চলে যান ১৯৯৯ সালে। ২০০৪ সাল পর্যন্ত মস্কোতে পড়ালেখা করেন। এর পর চলে যান মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানে পড়ালেখা শেষ করে দেশে ফিরে আসেন ২০০৬ সালে। আর ওই বছরই অভিষেক করেন ঢাকাই চলচ্চিত্রে।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন