ঢাকা      রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
শিরোনাম

রোহিঙ্গা ক্যাম্পে ৬ ঘণ্টার ব্যবধানে ৪ খুন

IMG
06 December 2023, 11:52 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল : কক্সবাজারের উখিয়ার আশ্রিত রোহিঙ্গা ক্যাম্পে পৃথক ঘটনায় একদিনে ৪ রোহিঙ্গা খুন হয়েছে। এসময় আহত হয়েছে আরও দুইজন। পুলিশের দাবী ক্যাম্পে ‘আধিপত্য বিস্তারকে’ কেন্দ্র করে এঘটনা ঘটে।

মঙ্গলবার রাত ১০ টার দিকে উখিয়া ১৭ নম্বার মধুর ছড়া ও জামতলির ১৫ নম্বার ক্যাম্পে পৃথক এসব হত্যার ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ওসি শামীম হোসাইন। তিনি জানান, আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা)র সন্ত্রাসীরা ১৫ নং রোহিঙ্গা ক্যাম্পে ৪ জনকে তুলে নিয়ে গিয়ে ক্যাম্পের ব্লক জি৩ ও ব্লক৭ এর খালি জায়গায় গুলি করে ও এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়, এতে ২ জন নিহত হয় ও ২ গুরুতর আহত হয়।

ওসি জানান,একদিনে রাতে ১৭ নং ক্যাম্পে পৃথক আরেকটি ঘটনায় এজন রোহিঙ্গা কে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।
নিহতরা হলেন, ১৫ নম্বর ক্যাম্পের মো. জোবাইর (১৮), আনোয়ার সাদিক (১৭), ১৭ নম্বর ক্যাম্পের কাশিম (৩৪)।

এর আগে সোমবার বিকেলে ৪ নং ক্যাম্পে এক যুবককে গুলি করে হত্যার ঘটনা ঘটে। এ নিয়ে এক দিনে ৪ হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো আশ্রয় শিবিরে।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি শামীম হোসাইন।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন