ঢাকা      রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
শিরোনাম

৪০ দিনে রাজনৈতিক সহিংসতায় পুড়েছে ২৫০টি যানবাহন

IMG
06 December 2023, 12:01 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল :রাজনৈতিক সহিংসতায় গত ৪০ দিনে ২৫০টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গত ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির সমাবেশের পর থেকে বিভিন্ন সময়ে দলটির ডাকা অবরোধ ও হরতালে সারা দেশে এসব যানবাহনে আগুন দেয়া হয়। বুধবার (৬ ডিসেম্বর) গত ৪০ দিনে যানবাহনে আগুন দেয়ার পরিসংখ্যান দিয়েছে ফায়ার সার্ভিস।


ফায়ার সার্ভিস জানিয়েছে, ৫ ডিসেম্বর সকাল ৬টা থেকে ৬ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত ৩টি যানবাহনে আগুন লাগানোর সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এর মধ্যে ঢাকা সিটিতে ১টি, গাইবান্ধায় ১টি ও শেরপুরে ১টি করে যানবাহনে আগুন দেয়ার ঘটনা ঘটে। এতে ১টি বাস ও ২টি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫ ইউনিট ও ২৫ জন জনবল কাজ করে।

এছাড়া ২৮ অক্টোবর থেকে ৬ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত মোট ২৫৬টি অগ্নিসংযোগের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এতে ২৫০টি যানবাহন ও ১৫টি স্থাপনা ক্ষতিগ্রস্ত হয় এবং ১টি অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনা ঘটে। অগ্নিসংযোগকৃত যানবাহনের মধ্যে রয়েছে বাস ১৫৫টি, ট্রাক ৪৩টি, কাভার্ডভ্যান ২১টি, মোটরসাইকেল ৮টি ও অন্যান্য গাড়ি ২৩টি।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন