ঢাকা      রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
শিরোনাম

কালিয়াকৈরে যাত্রী সেজে বাসে আগুন

IMG
06 December 2023, 12:03 PM

গাজীপুর, বাংলাদেশ গ্লোবাল : জামায়াত-বিএনপির ১০ম ধাপে ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের প্রথম দিনে গাজীপুরের কালিয়াকৈরে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। যাত্রীবেশে উঠে বাসটিতে আগুন ধরিয়ে দেয় তারা।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার চন্দ্রা-নবীনগর মহাসড়কের বাড়ইপাড়া এলাকায় অগ্নিসংযোগের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে নয়টার দিকে ইতিহাস পরিবহনের একটি যাত্রীবাহী বাস কিছু যাত্রী নিয়ে চন্দ্রা বাস টার্মিনাল থেকে রাজধানীর উদ্দেশে ছেড়ে যায়। এসময় গাড়িটি বাড়ইপাড়া এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত যাত্রীবেশে উঠে বাসটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুন দেখে গাড়ির ভেতরে থাকা যাত্রীরা চিৎকার করলে চালক বাসটি থামিয়ে দেন। পরে আশপাশের লোকজনের সহায়তায় বাসের আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় বাসের বেশকিছু আসন পুড়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করে নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তরা যাত্রীবেশে উঠে বাসে আগুন দিয়েছে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন