ঢাকা      রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
শিরোনাম

বিদেশিদের কমিশনের ওপর চাপ দেওয়ার কোনো অধিকার নেই: ইসি আলমগীর

IMG
06 December 2023, 5:40 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনের উপর বিদেশিদের কোনো চাপ নেই এবং চাপ দেওয়ার কোনো অধিকারও তাদের নেই বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর। তিনি বলেন, নির্বাচনকালীন সরকার বলতেও সংবিধানে কোন সরকার নাই।

বুধবার দুপুরে জামালপুর জেলা প্রশাসকের কার‌্যালয়ে জেলা রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের নির্বাচন কমিশনার মো. আলমগীর এসব কথা বলেন।

নির্বাচনি আচরণবিধি ভঙ্গের বিষয়ে তিনি বলেন, অনেকেই আচরণবিধি পড়েন না। কোনো প্রার্থী বার বার আচরণবিধি ভঙ্গ করলে আর ক্ষমা করা হবে না।

নির্বাচন কমিশনার বলেন, অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও বিশ্বাসযোগ্য নির্বাচন করতে এবং ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন, সে জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে যা যা করা দরকার তাই করা হবে।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শফিউর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান, ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মাশরুকী, জেলা নির্বাচন কর্মকর্তা মো. শানিয়াতজ্জামান প্রমুখ।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন