ঢাকা      রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
শিরোনাম

মানিকনগরে ৩ বাসে আগুন

IMG
06 December 2023, 6:41 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল : রাজধানীর যাত্রাবাড়ীর মানিক নগর চৌরাস্তায় একুশে এক্সপ্রেসের তিনটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। প্রথমে ১টি বাসে আগুন লাগানোর কথা বলেছিল ফায়ার সার্ভিস। বুধবার (৬ ডিসেম্বর) বিকেল ৪টা ৪৮ মিনিটে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের একটি ইউনিট। পরে পরিস্থিতি বুঝে আরও দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। ৩ ইউনিটের সম্মিলিত চেষ্টায় অল্প সময়ের মধ্যে ৩টি বাসেরই আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, বিকেল পৌনে ৫টার দিকে খবর আসে কে বা কারা মানিকনগর চৌরাস্তা এলাকায় একুশে এক্সপ্রেস পরিবহনের বাসে আগুন দিয়েছে। পরে ৫টা ২ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে প্রথম ইউনিট। তবে ঘটনাস্থলে পৌঁছে দেখা যায়— একটি নয় একই পরিবহনের তিনটি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। আগুনে ২টি বাস সম্পূর্ণ পুড়ে যায় এবং ১টি আংশিক ক্ষতিগ্রস্ত হয়।

তিনি আরও বলেন, খিলগাঁও ফায়ার স্টেশনের ২টি ও সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের একটি ইউনিট পুলিশ প্রটেকশনে ঘটনাস্থলে যায়। তারা ১৫-২০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। ৫টা ২৬ মিনিটে সম্পূর্ণ অগ্নিনির্বাপণ করা হয়। কে বা কারা অগ্নিসংযোগ করেছে সে সম্পর্কে কিছু জানা যায়নি। হতাহতের কোনো ঘটনাও ঘটেনি।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন