ঢাকা      শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
শিরোনাম

যুক্তরাষ্ট্রে দু'টি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা

IMG
23 February 2024, 3:27 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: চীনের হুয়াংজু ও বেইজিংয়ে দু'টি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার কথা ছিলো আর্জেন্টিনার। তবে বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসি ক্লাবের হয়ে দেশটিতে গিয়ে না খেলায় অনাকাঙ্খিত পরিস্থিতিতে তা বাতিল হয়ে গেলো। প্রীতি ম্যাচ দু'টি এবার যুক্তরাষ্ট্রে খেলবে আর্জেন্টিনা। তবে বদলে গেছে একটি প্রতিপক্ষও। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) বৃহস্পতিবার জানিয়েছে, ফিলাডেলফিয়ায় আগামী ২২ মার্চ এল সালভাদর ও ২৬ মার্চ লস এঞ্জেলসে নাইরেজিরায় বিপক্ষে খেলবেন লিওনেল মেসিরা।

এর আগে, নাইজেরিয়ার বিপক্ষে হুয়াংজু ও আইভরি কোস্টের বিপক্ষে বেইজিংয়ে খেলার সূচি ছিল বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নদের। কিন্তু ঝামেলা বাধে গত ৪ মার্চ ইন্টার মায়ামির প্রাক মৌসুম সফরের ম্যাচে।

সেদিন হংকং নির্বাচিত একাদশের বিপক্ষে নেমেছিল মেসির দল মায়ামি। ম্যাচ দেখতে পুরো গ্যালারি ছিলো ভরপুর। দর্শকরা ১২৫ ডলার করে টিকেট কেটে মেসির খেলা দেখতে এসেছিলেন। কিন্তু পুরো ম্যাচে বেঞ্চে বসে থাকেন মেসি, মাঠে নামেননি। এতে ক্ষুব্ধ হয়ে পড়েন দর্শকরা, দেখান তীব্র প্রতিক্রিয়া। তাদের টাকা ফেরত চেয়ে স্লোগান দেন। মেসি যদিও জানান, তার না খেলার কারণ চোট।

চীনের রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেলেও চলে সমালোচনা। ঘটনা আরও উত্তপ্ত হয় তিনদিন পর। জাপান সফরে ভিসেল কোবে ক্লাবের সঙ্গে ৩০ মিনিট খেলেন মেসি। এতে হংকংয়ে ক্ষোভ দ্বিগুণ হয়। চীন কর্তৃপক্ষও আর্জেন্টিনার সফর বাতিল করে দেয়।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন