ঢাকা      রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

সৌরভকে আবার বুকে টানলেন শাহরুখ

IMG
25 February 2024, 7:44 AM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: নিজে আইপিএলের এক ফ্র্যাঞ্চাইজির মালিক। তবে তার চেয়েও বড়, তিনি একজন আদ্যন্ত পারফরমার। ডব্লিউপিএল ২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতিয়ে ফের তা বুঝিয়ে দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের আগে শাহরুখই হয়ে উঠলেন প্রতিযোগিতার মুখ্য আকর্ষণ। সৌরভ গাঙ্গুলীর সঙ্গেও ঝালিয়ে নিলেন নিজের পুরোনো সম্পর্ক।

কে ছিলেন না সেখানে! বলিউডের বড় একটা অংশ শুক্রবার উঠে এসেছিল ডব্লিউপিএলের মঞ্চে- শহীদ কাপুর, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ, বরুণ ধাওয়ান। কিন্তু, মধ্যমণি যেন সেখানেও কিং খান। যাবতীয় ফোকাস। এমনটা যে হতে চলেছে, বৃহস্পতিবারই তার আঁচ মিলেছিল। হুক স্টেপে ‘জো পাঠান’ অনুশীলন করছিলেন বলিউড বাদশাহ। স্পিকার তখন ফুল ভলিউমে। শাহরুখের অনুশীলন দেখে উপস্থিত সকলেই বুঝতে পেরেছিলেন, শুক্রবার এখানেই তিনি নিজেকে উজাড় করে দিতে চলেছেন।

তারই মধ্যে শুক্রবারের অন্যতম আকর্ষণ হয়ে থাকলো শাহরুখ-সৌরভের কোলাকুলি। দেখে মনে হতে বাধ্য, যেন কোনও পুরোনো অ্যালবাম থেকে খসে পড়া ছবি। ২০০৮ এবং ২০০৯ সালে আইপিএলের শুরুর দিকে সৌরভই ছিলেন শাহরুখের কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। পরে সৌরভ অন্য ফ্র্যাঞ্চাইজিতে গেলেও দু’জনের সম্পর্কটা দেখা গেলো আজও আগের মতই।

তবে শুধু সৌরভ কেন, বলিউড বাদশাহ যেভাবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটারদের সঙ্গেও পোজ দিয়ে ছবি তুললেন, তা স্পষ্ট করে দিলো, তাঁর ফ্যান আর ফলোয়ারসের বিশাল সংখ্যার মতোই শাহরুখের মনটাও বিরাট এবং উদার। প্রত্যেক খেলোয়াড়ের সঙ্গে আলাদাভাবে সময় দিলেন।

মুম্বাই অধিনায়ক ইসি ওয়াংকে তাঁর বিখ্যাত সিনেমা, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ থেকে একটা বিখ্যাত লাইন শেখানোর চেষ্টা করলেন। দিল্লির অধিনায়ক মেগ ল্যানিংয়ের সঙ্গে হাত ধরাধরি করে পোজ দিলেন। আর, সেই সব ধরা পড়লো একের পর এক ফটোগ্রাফারের ক্যামেরায়। ধরা পড়লো মোবাইলেও। যার বন্দিদশা ঘুচলো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাকাউন্টে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন