ঢাকা      রবিবার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
শিরোনাম

রাজকোটে গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ২৪

IMG
25 May 2024, 11:22 PM

ইন্টারন্যাশনাল ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ভারতের গুজরাটের রাজকোটের এক গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ২৪ জন মারা গেছে। মৃতদের মধ্যে ৯ জন শিশু। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আজ শনিবার বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে গুজরাটের রাজকোটের টিআরপি গেমিং জোনে।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনীর একাধিক ইউনিট। আগুন নিয়ন্ত্রণে আনার পাশাপাশি উদ্ধার কাজ শুরু করে দেশটির বিপর্যয় মোকাবিলা বাহিনী ও পুলিশ। এখন পর্যন্ত ২৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সেগুলো শনাক্ত করা যায়নি। দুর্ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

অন্যদিকে, অগ্নিকাণ্ডে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হচ্ছে। কীভাবে আগুন লাগলো তা এখনও স্পষ্ট জানা যায়নি। তবে গেমিং জোন রক্ষণাবেক্ষণে গাফিলতির অভিযোগ উঠেছে। প্রাথমিকভাবে জানা গেছে, এসির শর্ট সার্কিট থেকে এই আগুন লাগে। তারপর দ্রুত তা চতুর্দিকে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন