ঢাকা      রবিবার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
শিরোনাম

ম্যান সিটিকে হারিয়ে এফএ কাপ জিতলো ম্যানচেস্টার ইউনাইটেড

IMG
26 May 2024, 12:07 AM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ঠিক যেন গত বছরের পুনরাবৃত্তি। স্কোর লাইনও এক। তবে বদলে গেলো বিজয়ী দলের নাম। শনিবার ওয়েম্বলিতে ম্যান সিটিকে ২-১ গোলে হারিয়ে এফএ কাপ চ্যাম্পিয়ন হলো ম্যানচেস্টার ইউনাইটেড। মধুর প্রতিশোধ এরিক টেন হাগের দলের। ম্যান ইউয়ের দুই গোলদাতা আলেহান্দ্রো গারনাচো এবং কবি মাইনো। এ নিয়ে মোট ১৩ বার এফএ কাপ জিতলো রেড ডেভিলরা।‌

ওল্ড ট্র্যাফোর্ডে এরিক টেন হাগের ভবিষ্যৎ এখনও অনিশ্চিত। তবে এই জয়ের পর হয়তো আরও এক মৌসুম তাঁর থেকে যাওয়ার সম্ভাবনা বাড়লো। এদিন কোনও প্রতিরোধ গড়তে পারেনি ম্যানচেস্টার সিটি। গোলকিপার স্টিফেন ওর্তেগার ভুল কাজে লাগিয়ে দলকে এগিয়ে দেন আলেহান্দ্রো। তার ৯ মিনিটের মধ্যে ২-০। ৩৯ মিনিটে ব্যবধান বাড়ান উঠতি তারকা কবি। বিরতির আগেই জোড়া গোলে এগিয়ে যায় ম্যান ইউ।

প্রথম ৪৫ মিনিট ম্যাড়ম্যাড়ে ফুটবল খেলে পেপ গার্দিওলার দল। দ্বিতীয়ার্ধে গোলের সুযোগ পেয়েছিল সিটিজেনরা। হাল্যান্ডের শট পোস্টে লাগে। কাইল ওয়াকারের শট বাঁচায় ম্যান ইউ কিপার। ম্যাচের ৮৭ মিনিটে ব্যবধান কমান জেরেমি ডোকু। কিন্তু তাতে কোনও লাভ হয়নি।

বাকি সময়ের মধ্যে জোড়া গোল দেওয়া সম্ভব ছিল না। গত বছর এই একই ব্যবধানে ইউনাইটেডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ম্যান সিটি। এদিন মধুর প্রতিশোধ নিল টেন হাগের দল।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন