ঢাকা      রবিবার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
শিরোনাম

উপজেলা নির্বাচন: আট জেলার নবনির্বাচিতদের শপথ ২৮ মে

IMG
26 May 2024, 6:15 AM

রংপুর, বাংলাদেশ গ্লোবাল: রংপুর বিভাগের আট জেলার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ আগামী মঙ্গলবার (২৮ মে) সকাল ৯টায় রংপুর বিভাগীয় কমিশনারের সভাকক্ষে অনুষ্ঠিত হবে। রংপুর বিভাগের ১৯ উপজেলা থেকে নির্বাচিত ১৯ জন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং ৩৮ জন ভাইস চেয়ারম্যান শপথ নেবেন।

শপথবাক্য পাঠ করাবেন রংপুরের বিভাগীয় কমিশনার মো. জাকির হোসেন। রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক মো. রিয়াজ উদ্দিন স্বাক্ষরিত এক পত্রে এসব তথ্য জানানো হয়েছে।

শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে রংপুর বিভাগের নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ২৮ মে সকাল ৮টায় রংপুর বিভাগীয় কমিশনারের সভাকক্ষে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। এছাড়া শপথ গ্রহণের আগের দিন অর্থাৎ ২৭ মে দুপুর ১টার মধ্যে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সর্বশেষ স্থাবর ও অস্থাবর সম্পত্তির বিবরণ সংবলিত হলফনামা রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখায় প্রেরণ নিশ্চিত করতে হবে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন