ঢাকা      রবিবার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
শিরোনাম

মারা গেছেন রামোজি ফিল্ম সিটির প্রতিষ্ঠাতা রামোজি রাও

IMG
08 June 2024, 4:43 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ভারতের রামোজি ফিল্ম সিটি ও ইটিভি নেটওয়ার্ক-এর প্রতিষ্ঠাতা রামোজি রাও মারা গেছেন। শনিবার হায়দরাবাদে চিকিৎসাধীন অবস্থায় ৮৭ বছর বয়সে মৃত্যু হয় তার।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার বিকেলে উচ্চ রক্তচাপ এবং শ্বাসকষ্টের কারণে রামোজি রাওকে তার রামোজি ফিল্ম সিটি বাসভবন থেকে নানকরামগুড়ার বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

রামোজি রাওয়ের মৃত্যুতে সিনিয়র বিজেপি নেতা জি কিষাণ রেড্ডি শোকপ্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ তিনি লিখেছেন, ‘তেলেগু মিডিয়া এবং সাংবাদিকতায় তার উল্লেখযোগ্য অবদান প্রশংসনীয়। তার পরিবারের সদস্যদের প্রতি আমার গভীর সমবেদনা।’

রামোজি রাও একজন ছিলেন খ্যাতনামা চলচ্চিত্র প্রযোজক এবং প্রযোজনা সংস্থা উষাকিরণ মুভিজের প্রধান ছিলেন। তিনি জাতীয় পুরস্কার এবং দুটি ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিলেন তিনি।

রামোজি রাওয়ের মৃতদেহ রামোজি ফিল্ম সিটিতে তার বাসভবনে নিয়ে যাওয়া হবে। যেখানে পরিবারের সদস্য, বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীরা তার আত্মার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করবেন।



বাংলাদেশ গ্লোবাল/এফআর

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন