ঢাকা      রবিবার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
শিরোনাম

ঈদে হিলি স্থলবন্দরের কার্যক্রম ৮ দিন বন্ধ ঘোষণা

IMG
11 June 2024, 11:57 AM

দিনাজপুর, বাংলাদেশ গ্লোবাল: হিলি স্থলবন্দর পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ভারতের সঙ্গে ৮ দিন আমদানি-রপ্তানিসহ বন্দরের সকল কার্যক্রম বন্ধ থাকবে। তবে স্বাভাবিক থাকবে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রী পারাপার।

সোমবার রাতে বিষয়টি জানিয়েছেন হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আগামী ১৪ জুন থেকে ২১ জুন পর্যন্ত দিনাজপুর হিলি স্থলবন্দর দিয়ে সকল ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। পুনরায় আগামী ২২ জুন শনিবার থেকে হিলি স্থলবন্দরে দিয়ে পুরোদমে আমদানি- রপ্তানি কার্যক্রম স্বাভাবিক হবে।

হিলি ইমিগ্রেশন ওসি আশরাফুল ইসলাম জানান, কোরবানির ঈদ উপলক্ষে হিলি বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও এই চেকপোস্ট দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে। উভয় দেশের যাত্রী পারাপারে কোন বিঘ্ন ঘটবে না। এমনকি পবিত্র ঈদুল আযহার দিনেও যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

হিলি স্থলবন্দর সিএন্ড এফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৮ দিনের বন্ধ ঘোষণা উভয় দেশের আমদানি-রপ্তানি কারক এ্যাসোসিয়েশন এবং সি এন্ড এফ এসোসিয়েশনের নেতৃবৃন্দর যৌথ বৈঠকে এই সিদ্ধান্ত নিয়ে কার্যকর করা হয়েছে।


বাংলাদেশ গ্লোবাল/এফআর

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন