ঢাকা      বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
শিরোনাম

জামাইষষ্ঠীতে শহর ছেড়ে কোথায় গেলেন জয়া-চন্দন

IMG
13 June 2024, 11:28 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: জামাইষষ্ঠীর দিনে জয়া আহসান আর চন্দন রায় সান্যাল এখন সমুদ্রসৈকতে? এমন দিনে হঠাৎ এ দুই অভিনেতা-অভিনেত্রী সমুদ্রবিলাসে হাবুডুবু খাচ্ছেন। এমন ভাবনা ভাবতে বাধ্য করেছেন পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী। শহরের শুটিং শেষ করে এবার তিন দিনের আউটডোরে চলে গেলেন পরিচালক। অনিরুদ্ধের ‘ডিয়ার মা’ ছবির শুটিং এবার সমুদ্রসৈকতে।

পরিচালক দায়িত্ব নিয়ে বিশেষ দিনে দুই তারকা অভিনেতার জীবনটাই বদলে দিলেন। অনিরুদ্ধ তাদের নিয়ে পৌঁছে গেছেন সমুদ্রসৈকতে, তাজপুরে। ‘ডিয়ার মা’য়ের শুটিং বুধবার থেকে শুরু হয়েছে। দিন কয়েক তিনি টালিগঞ্জের স্টুডিওর টানা শুটিং শেষ করেছেন। এবার আউটডোর শুটিং নিয়ে ব্যস্ত।

আনন্দবাজার প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর ‘ডিয়ার মা’ ছবির শুটিং দিন কয়েক টালিগঞ্জের স্টুডিওতে হয়েছে। এবার সমুদ্রসৈকতে নিয়ে গেলেন ছবির অভিনেতা-অভিনেত্রী জয়া আহসান আর চন্দন রায় সান্যালকে? সেখানেই তাদের জামাইষষ্ঠীর দিন কাটছে।

শহরের কলাহল আর পিচঢালা গরম, সমুদ্রের ধারেও কি এমনই পরিস্থিতি? আনন্দবাজার প্রতিবেদকের এমন প্রশ্নের উত্তরে পরিচালক বলেন, ‘এখানে আবহাওয়া অনেক আরামদায়ক। ততটাও গরম নেই। সন্ধ্যার পর সমুদ্র থেকে একটা ঠাণ্ডা বাতাস উঠে আসে। সেই হাওয়া গায়ে মেখে আমরা শুটিংয়ে ব্যস্ত।’ সেই দৃশ্যের জন্য তাজপুরে উপস্থিত জয়া ও চন্দন। এই ছবির মুখ্য দুই অভিনেতা-অভিনেত্রী।

তাদের সঙ্গী হিসেবে পর্দার মেয়ে আছে। অবশ্য শিশু অভিনেতার নাম পরিচালক বলতে রাজি হননি। পর্দার মেয়ের নাম যেমন বলেননি, ঠিক কী ধরনের দৃশ্য ক্যামেরাবন্দি করছেন তিনি, সেটিও বলেননি। মা-বাবা আর মেয়ের সঙ্গে সমান্তরালভাবে অন্য সম্পর্কও জায়গা করে নেবে এ ছবিতে। আউটডোরে তিন চরিত্রের সম্পর্ককে ক্যামেরায় বন্দি করা হবে।

পরিচালকের দাবি, খুবই গুরুত্বপূর্ণ দৃশ্যগ্রহণ চলছে। তাজপুর ছাড়াও শুটিং চলবে মন্দারমণিতে।

অনিরুদ্ধ বলেন, শুক্রবার পর্যন্ত শুটিং করবেন তিনি।

সম্প্রতি এই ছবির শুটিং দেখতে মুম্বাই থেকে কলকাতায় উড়ে আসেন অভিনেত্রী অহনা কুমরা। তাকেও কি অতিথি চরিত্রে দেখা যাবে? এমন প্রশ্নে ছিল পরিচালকের কাছে। কিন্তু তিনি বিষয়টি অস্বীকার করেন। কিন্তু এর আগে এ বিষয়ে একই কথা গণমাধ্যমে জানিয়েছিলেন অহনাও।

অভিনেত্রীর বলেছিলেন— অনিরুদ্ধ ও চন্দন তার খুব ভালো বন্ধু। তাদের সঙ্গে দেখা করতেই কলকাতায় এসেছেন তিনি।

উল্লেখ্য, ছবিতে জয়া, চন্দন ছাড়াও অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, দক্ষিণী অভিনেত্রী পদ্মাপ্রিয়া জানকীরমণ প্রমুখ।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন