ঢাকা      বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
শিরোনাম

ডিএনসিসির চার কর্মকর্তাকে বদলি

IMG
21 June 2024, 8:24 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: প্রশাসনিক কাজের স্বার্থের কথা উল্লেখ করে চার কর্মকর্তাকে বদলি করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

সম্প্রতি ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক একটি অফিস আদেশ জারি করে ওই চার কর্মকর্তাকে বদলি কার্যকর করেন। আজ শুক্রবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএনসিসি সূত্র জানায়, বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে ডিএনসিসির ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর) মোহাম্মদ আবুল কাশেমকে বদলি করে পরিবেশ, জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেলের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী করা হয়েছে।

একইভাবে ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেলের সহকারী প্রকৌশলী (পুর) আলী হায়দারকে বদলি করে অঞ্চল ১০ এর সহকারী প্রকৌশলীর দায়িত্ব দেওয়া হয়েছে। পাশাপাশি অঞ্চল ১০ এর উপসহকারী প্রকৌশলী মো. মনিরুজ্জামানকে বদলি করে অঞ্চল ৫ এর দায়িত্ব দেওয়া হয়েছে এবং অঞ্চল ৩ এর উপসহকারী প্রকৌশলী সাজেদুল করিমকে বদলি করে অঞ্চল ১০ এর দায়িত্ব দেওয়া হয়েছে।



বাংলাদেশ গ্লোবাল/এফআর

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন