ঢাকা      বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
শিরোনাম

বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী ভারতীয় ব্যবসায়ীরা: সালমান এফ রহমান

IMG
22 June 2024, 7:45 PM

নয়াদিল্লি, বাংলাদেশ গ্লোবাল: প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক খুবই ঘনিষ্ঠ ও বন্ধুত্বপূর্ণ। দুদেশের মধ্যে অর্থনৈতিক সহযোগিতা আরও বৃদ্ধি পেয়েছে।

আজ শনিবার সকালে দিল্লিতে এসব কথা জানান সালমান এফ রহমান। তিনি বলেন, ভারতের ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা হয়েছে। তারা জ্বালানি, স্বাস্থ্যসেবা, ভোগ্যপণ্য, আইটি এবং কৃষি খাতে বিনোয়গে আগ্রহ দেখিয়েছেন। ব্যবসায়ীদের অনেকেই বাংলাদেশে বিনিয়োগ করেছেন এবং সম্পৃক্ততা বাড়াতে চান। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনারও আন্তরিক সমর্থন রয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা আরও বলেন, দুদেশের সরকার প্রধানের মধ্যকার বৈঠকের পর সম্পর্ক আরও দৃঢ় হবে বলে আশা করা যাচ্ছে।

ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক প্রসঙ্গে সালমান এফ রহমান বলেন, ‘ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক খুবই ঘনিষ্ঠ। নরেন্দ্র মোদিও সব সময় বলেছেন প্রতিবেশী আগে। এবারের সফরে দুদেশের মধ্যে অর্থনৈতিক সহযোগিতা বৃদ্ধির পাশাপাশি বিভিন্ন বিষয়ে আলোচনা হবে।’

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন