ঢাকা      বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
শিরোনাম

মুকেশ আম্বানির ছেলের বিয়েতে মঞ্চ কাঁপালেন জাস্টিন বিবার

IMG
06 July 2024, 2:18 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট সাত পাকে বাঁধা পড়বেন আগামী ১২ জুলাই। ইতোমধ্যেই মুম্বাইয়ে শুরু হয়ে গিয়েছে বিয়ের শেষ পর্যায়ের অনুষ্ঠান। গতকাল শুক্রবার অনন্ত-রাধিকার সঙ্গীতের মঞ্চ কাঁপালেন জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবার।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সাদা স্যান্ডো গেঞ্জির উপরে জ্যাকেট, প্যান্ট, বুট এবং টুপি পরে জাস্টিন বিবারের পারফরম্যান্সে অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠান যেন আরও জমকালো হয়ে উঠেছিলো।

বিবার তার ‘লাভ ইওরসেল্ফ’, ‘পিচস’, ‘হোয়্যার আর ইউ নাউ’ এবং ‘নো ব্রেইনার’ সহ আরও বেশ কয়েকটি জনপ্রিয় গান গেয়েছেন। তার পারফরম্যান্স ঘিরে উপস্থিত অতিথিদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

এছাড়া বিবারের মঞ্চে উঠেছিলেন ওরি, পপ তারকার সাথে যোগ দিয়ে তিনিও গাইতে শুরু করেন।

অনুষ্ঠান শেষ হতেই মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে থেকে আমেরিকায় ফেরার জন্য রওনাও হয়ে গিয়েছেন জাস্টিন বিবার। বিমানবন্দরে ঢোকার সময় অনেকেই জাস্টিন বিবারকে দেখে তার সঙ্গে হাত মেলাতে ছুটে আসেন।

অনন্ত-রাধিকার সঙ্গীতের জাস্টিন বিবার এই পারফরম্যান্সের জন্য নিয়েছেন ১০০ কোটি টাকারও বেশি। এর আগে ২০১৭ সালে ভারতে প্রথমবারের মতো কনসার্টে এসেছিলেন তিনি।



বাংলাদেশ গ্লোবাল/এফআর

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন