ঢাকা      বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
শিরোনাম

আমেরিকায় হোটেলে আগুন আতঙ্কের মুখে শ্রাবন্তী-সোহিনীরা

IMG
07 July 2024, 6:49 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: সূদূর আমেরিকায় এখন এক টুকরো কলকাতা। পশ্চিমবঙ্গের বিনোদন জগতের রথী মহারথীরা মার্কিন মুলুকে হাজির হয়েছেন ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে যোগ দিতে। এর মাঝেই ঘটলো অঘটন। ঘড়িতে তখন ভোর সাড়ে পাঁচটা। আমচকাই হোটেলে বেজে উঠলো ফায়ার অ্যালার্ম।

কেউ তখন গভীর ঘুমে, কেউ রাতের পার্টি সেরে সবে শুয়েছেন। এর মধ্যেই হইচই কাণ্ড! ফায়ার অ্যালার্ম শুনে রীতিমতো আতঙ্কিত সকলে! শেষে কিনা আমেরিকায় অনুষ্ঠান করতে এসে অগ্নিকাণ্ডের মুখে পড়তে হবে?

শিকাগোর পাঁচতারা হোটেলে রয়েছেন শ্রাবন্তী, সোহিনী-স্বস্তিকারা। 'আইবিএ বাংলা ফিল্ম অ্যাওয়ার্ডস'-এর আয়োজন করেছে ‘নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স’। সেই অনুষ্ঠানেই সামিল হয়েছেন টলি তারকারা। রাতের পোশাকেই হোটেল রুম থেকে বেরিয়ে প্রাণভয়ে দৌড়াচ্ছেন সকলে। ফায়ার অ্যালার্ম বাজতেই নিয়ম মেনে সিঁড়ি বেয়ে এক্সিট। লিফট ব্যবহার করা যাবে না। নিমেষেই সকলকে নিয়ে যাওয়া হয় নিরাপদ স্থানে। মিনিটের মধ্যেই হাজির দমকল। সঙ্গে সঙ্গেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সংবাদমাধ্যমকে অরিন্দম শীল জানান, গরম পোশাক গায়ে না জড়িয়েই পাঁচ তলা হোটেল রুম থেকে নীচে নামেন তিনি। শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে সোহিনী— প্রাণ বাঁচানোর দৌড় লাগালেন সকলে। এই হুড়োহুড়ির মাঝেই প্রবাসী বাঙালিরা পছন্দের তারকাদের কাছে পেয়ে সেলফির আবদারও জুড়লেন।

সৌরসেনী মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, সুদেষ্ণা রায়, অরিন্দম শীলের মতো ব্যক্তিত্বরা এই মুহূর্তে রয়েছেন শিকাগোয়।

গত সপ্তাহের শেষেই এনএবিসি-তে যোগ দিতে স্ত্রী মধুরিমা গোস্বামীর সঙ্গে এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছিলেন অনির্বাণ ভট্টাচার্য। মাস কয়েক আগেও দু'জনের ডিভোর্সের গুঞ্জন দানা বেঁধেছিল। তবে সেই জল্পনায় জল ঢালেন দম্পতি। ওদিকে, এই মাসের মাঝামাঝি সময়ে সোহিনী সরকারের বিয়ের জল্পনা তুঙ্গে, তাঁর মাঝেই আমেরিকার মঞ্চ মাতাচ্ছেন নায়িকা।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন